ইলেকট্রিক অ্যাকচুয়েটর সহ অভিনব বাটারফ্লাই ভালভের ইনস্টলেশনের প্রয়োজনীয়তা

- 2021-11-17-

এর ইনস্টলেশন প্রয়োজনীয়তাইলেকট্রিক অ্যাকচুয়েটর সহ অভিনব বাটারফ্লাই ভালভ
1. ইলেকট্রিক অ্যাকচুয়েটর সহ অভিনব বাটারফ্লাই ভালভের নেমপ্লেটটি বর্তমান সাধারণ ভালভের মান মেনে চলতে হবে। 1.0 MPa-এর বেশি কাজের চাপ এবং প্রধান পাইপে কাট-অফ ফাংশন সহ ভালভগুলির জন্য, ইনস্টলেশনের আগে শক্তি এবং নিবিড়তা কার্যকারিতা পরীক্ষা করা উচিত এবং ভালভটি যোগ্যতা অর্জনের পরেই ব্যবহার করা যেতে পারে।
2. যখনইলেকট্রিক অ্যাকচুয়েটর সহ অভিনব বাটারফ্লাই ভালভইনস্টল করা হয়, ডিস্কটি বন্ধ অবস্থানে বন্ধ করা উচিত। খোলার অবস্থানটি প্রজাপতি প্লেটের ঘূর্ণন কোণ অনুযায়ী নির্ধারণ করা উচিত। বাইপাস ভালভ সহ প্রজাপতি ভালভের জন্য, বাইপাস ভালভ খোলার আগে খোলা উচিত। ইনস্টলেশনটি প্রস্তুতকারকের ইনস্টলেশন নির্দেশাবলী অনুসারে করা উচিত এবং ভারী প্রজাপতি ভালভ একটি দৃঢ় ভিত্তি দিয়ে ইনস্টল করা উচিত।
3. ইনস্টলেশন অবস্থান, উচ্চতা, এবং খাঁড়ি এবং আউটলেট দিকইলেকট্রিক অ্যাকচুয়েটর সহ অভিনব বাটারফ্লাই ভালভনকশা প্রয়োজনীয়তা পূরণ করতে হবে। লক্ষ্য করুন যে মাঝারি প্রবাহের দিকটি ভালভের বডিতে চিহ্নিত তীরের দিকের সাথে সামঞ্জস্যপূর্ণ হওয়া উচিত এবং সংযোগটি দৃঢ় এবং আঁটসাঁট হওয়া উচিত। বৈদ্যুতিক প্রজাপতি ভালভ ইনস্টলেশনের আগে দৃশ্যত পরিদর্শন করা আবশ্যক।
4. দইলেকট্রিক অ্যাকচুয়েটর সহ অভিনব বাটারফ্লাই ভালভছোট এবং হালকা, বিচ্ছিন্ন করা এবং মেরামত করা সহজ এবং যে কোনও অবস্থানে ইনস্টল করা যেতে পারে। গঠন সহজ এবং কমপ্যাক্ট, এবং 90-ডিগ্রী ঘূর্ণন দ্রুত খোলা যেতে পারে। অপারেটিং টর্ক ছোট, শ্রম-সাশ্রয়ী এবং লাইটওয়েট। প্রবাহ বৈশিষ্ট্য সোজা হতে থাকে, এবং নিয়ন্ত্রণ কর্মক্ষমতা ভাল.
ইলেকট্রিক অ্যাকচুয়েটর সহ অভিনব বাটারফ্লাই ভালভ