প্রজাপতি ভালভ ভূমিকা

- 2021-10-07-

ভূমিকাপ্রজাপতি ভালভ
বাটারফ্লাই ভালভ বোতল, ব্যারেল, সিলিন্ডার, পুল বা অন্যান্য পাত্র থেকে ক্ষয়কারী তরল পাম্প করার জন্য উপযুক্ত।
প্রজাপতি ভালভরাসায়নিক শিল্প, পেট্রোলিয়াম, ধাতুবিদ্যা, হালকা শিল্প, সিন্থেটিক ফাইবার, পরিবেশ সুরক্ষা, খাদ্য, ফায়ার ভালভ, ওষুধ এবং অন্যান্য বিভাগে ব্যাপকভাবে ব্যবহৃত হয়। দ্যপ্রজাপতি ভালভস্থিতিশীল এবং নির্ভরযোগ্য কর্মক্ষমতা, ভাল সিলিং কর্মক্ষমতা, সুন্দর চেহারা, সুবিধাজনক ব্যবহার এবং রক্ষণাবেক্ষণ ইত্যাদির সুবিধা রয়েছে। পণ্যের গুণমান উন্নত করতে, চলমান, ছিটকে পড়া, ফোঁটা ও ফুটো কমাতে, দূষণ রোধ করতে এবং পরিবেশের উন্নতি করতে, এটি একটি ভূমিকা পালন করে। মহান ভূমিকা
বাটারফ্লাই ভালভ বিভিন্ন ডিগ্রী সেলসিয়াস তাপমাত্রার ক্ষয়কারী মিডিয়া বা রাসায়নিক, পেট্রোলিয়াম, ধাতুবিদ্যা, পাওয়ার স্টেশন, খাদ্য, ফার্মাসিউটিক্যাল, সিন্থেটিক ফাইবার এবং অন্যান্য খাতে উচ্চ ভৌত ও রাসায়নিক বৈশিষ্ট্য সহ মিডিয়া পরিবহনের জন্য উপযুক্ত।
এর প্রধান পণ্যপ্রজাপতি ভালভঅন্তর্ভুক্ত: বিভিন্ন গ্লাস ফাইবার বাটারফ্লাই ভালভ, জারা-প্রতিরোধী প্লাস্টিক ভালভ, উচ্চ তাপমাত্রাপ্রজাপতি ভালভ, স্ট্যান্ডার্ড রাসায়নিক প্রক্রিয়া ভালভ, চৌম্বক ড্রাইভ ভালভ এবং তাই.
বাটারফ্লাই ভালভ পরিষ্কার জলের ভালভ ডেলিভারির জন্য ব্যবহার করা হয়, এতে ঘষিয়া তুলিয়া ফেলিতে সক্ষম, সাধারণ ভালভের বডি সামগ্রীর জন্য ক্ষতিকারক, স্থগিত, স্টেইনলেস স্টিলের ক্ষয়কারী, অ-বিস্ফোরক পদার্থ থাকে;প্রজাপতি ভালভবোতল, ব্যারেল, সিলিন্ডার, পুল বা অন্যান্য পাত্রে ক্ষয়কারী তরল নিষ্কাশনের জন্য উপযুক্ত।
U Type Flange Butterfly Valve