রাবার রেখাযুক্ত ফ্ল্যাঞ্জ বাটারফ্লাই ভালভের কাঠামোগত সুবিধা

- 2021-10-07-

এর কাঠামোগত সুবিধারাবার রেখাযুক্ত ফ্ল্যাঞ্জ বাটারফ্লাই ভালভ
রাবার-রেখাযুক্ত প্রজাপতি ভালভের রাবার আস্তরণটি উচ্চ তাপমাত্রায় রাবার এবং ভালভের শরীরকে ভালকানাইজ করতে ব্যবহৃত হয় এবং উচ্চ জারা প্রতিরোধ ক্ষমতা রয়েছে। এটি সাধারণত শক্তিশালী অ্যাসিড এবং ক্ষার দ্বারা সৃষ্ট ক্ষয়কারী তরলকে বাধা দিতে ব্যবহৃত হয়।
এর উপাদান এবং কাঠামোগত সুবিধারাবার রেখাযুক্ত ফ্ল্যাঞ্জ বাটারফ্লাই ভালভ:
1. ট্রিপল খাদ শেষ সীল কার্যকরভাবে বহিরাগত ফুটো প্রতিরোধ করতে পারেন.
2. রাবার ভালভ সীট সরাসরি সমর্থন রিং উপর ভালকানাইজ করা হয়, যা উচ্চ প্রবাহ এবং ভ্যাকুয়াম অ্যাপ্লিকেশনের জন্য উপযুক্ত এবং একটি দীর্ঘ সেবা জীবন আছে.
3. ভালভ সীট এবং ভালভ প্লেটের জন্য বিভিন্ন উপকরণ ব্যবহার করা যেতে পারে। ভালভ বিভিন্ন মিডিয়া বিভিন্ন প্রয়োগ করা যেতে পারে.
4. প্রতিস্থাপনযোগ্য ভালভ সীট সাপোর্ট রিং রাবার ভালভ সীটের সম্প্রসারণ এবং বিকৃতি রোধ করে এবং ভালভ সীট প্রতিস্থাপনের সুবিধা দেয়।
5. মসৃণ ভালভ প্লেট ভালভ সিটের সাথে ঘনিষ্ঠভাবে ফিট করে, কার্যকরভাবে অভ্যন্তরীণ ফুটো প্রতিরোধ করে এবং ভালভ টর্ক হ্রাস করে।
6. শ্যাফ্ট হাতা স্ব-তৈলাক্ত ভারবহন নকশা গ্রহণ করে, যা কার্যকরভাবে ঘর্ষণ হ্রাস করে, কম রক্ষণাবেক্ষণের প্রয়োজন হয় এবং দীর্ঘ জীবন থাকে।
রাবার-রেখাযুক্ত প্রজাপতি ভালভ প্রধানত নরম সিলিং কাঠামো গ্রহণ করে। সিলিং উপাদান হল EPDM রাবার। অর্ধ-শ্যাফ্ট ডিজাইনের কারণে, ভালভের শুধুমাত্র দুটি অংশ তরলের সাথে যোগাযোগ করে: ভালভ প্লেট এবং ভালভ আসন। কার্যকরভাবে ক্ষয় প্রতিরোধ করুন, ভালভের আয়ু বাড়ান এবং প্রবাহ সর্বাধিক করুন।
রাবার রেখাযুক্ত ফ্ল্যাঞ্জ বাটারফ্লাই ভালভ