রাবার রেখাযুক্ত ফ্ল্যাঞ্জ বাটারফ্লাই ভালভের কাজের নীতি

- 2021-10-07-

এর কাজের নীতিরাবার রেখাযুক্ত ফ্ল্যাঞ্জ বাটারফ্লাই ভালভ
ভালভ প্লেট এর sealing পৃষ্ঠ এবং ভালভ আসনরাবার রেখাযুক্ত ফ্ল্যাঞ্জ বাটারফ্লাই ভালভতির্যক শঙ্কু কাঠামোর, এবং ভালভ প্লেটের তির্যক শঙ্কু পৃষ্ঠটি তাপ-প্রতিরোধী এবং জারা-প্রতিরোধী খাদ উপাদান দিয়ে ঝালাই করা হয় এবং তাদের মধ্যে বসন্ত স্থির করা হয়। চাপ প্লেট সামঞ্জস্য বল্টু একত্রিত হয়. এই কাঠামোটি কার্যকরভাবে শ্যাফ্ট স্লিভ এবং ভালভ বডির মধ্যে অনুমোদিত অঞ্চল এবং মাঝারি চাপের অধীনে ভালভ স্টেমের স্থিতিস্থাপক বিকৃতির জন্য ক্ষতিপূরণ দেয় এবং দ্বিমুখী বিনিময়যোগ্য মাঝারি সংক্রমণের প্রক্রিয়াতে ভালভ সিল করার সমস্যা সমাধান করে।
দ্যরাবার রেখাযুক্ত ফ্ল্যাঞ্জ বাটারফ্লাই ভালভউভয় পাশে নরম টি-আকৃতির মাল্টি-লেয়ার স্টেইনলেস স্টীল প্লেট গ্রহণ করে, যার দুটি প্রধান সুবিধা রয়েছে ধাতব হার্ড সীল এবং নরম সীল, একটি সিলিং রিং গঠন করে, তা কম তাপমাত্রায় যাই হোক না কেন, এতে শূন্য ফুটো সিলিং কার্যকারিতা রয়েছে। উচ্চ তাপমাত্রা. এই পরীক্ষায়, যখন পুলটি একটি ইতিবাচক প্রবাহ অবস্থায় থাকে (মাঝারিটির প্রবাহের দিকটি প্রজাপতি প্লেটের ঘূর্ণনের দিক হিসাবে একই), ট্রান্সমিশন ডিভাইসের টর্ক দ্বারা সিলিং পৃষ্ঠের উপর চাপ তৈরি হয় এবং ভালভ প্লেটের উপর মাঝারি চাপের প্রভাব। যখন মাঝারিটির ইতিবাচক চাপ বৃদ্ধি পায়, ভালভ প্লেটের টেপারযুক্ত পৃষ্ঠটি ভালভ সিটের সিলিং পৃষ্ঠের যত কাছাকাছি হবে, সিলিং প্রভাব তত ভাল হবে।
এর কাজের নীতির ভূমিকারাবার রেখাযুক্ত ফ্ল্যাঞ্জ বাটারফ্লাই ভালভ:
রিফ্লাক্স অবস্থার অধীনে, ভালভ প্লেট এবং ভালভ সিটের মধ্যে সীলটি ভালভ সীটে ভালভ প্লেট টিপতে ড্রাইভারের টর্কের উপর নির্ভর করে। যখন ভালভ প্লেট এবং ভালভ সিটের মধ্যে ইউনিট পজিটিভ চাপ বিপরীত মাঝারি চাপ বৃদ্ধির কারণে মাঝারি চাপের চেয়ে কম হয়, লোড হওয়ার পরে সামঞ্জস্যকারী রিং স্প্রিংয়ের সঞ্চিত বিকৃতি স্বয়ংক্রিয়ভাবে ভালভ প্লেটের মধ্যে সিলিং পৃষ্ঠকে সংশোধন করতে পারে এবং ভালভ আসন এবং একটি ভূমিকা পালন করুন.
রাবার রেখাযুক্ত ফ্ল্যাঞ্জ বাটারফ্লাই ভালভ